Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৬ দিনেও ভাটারা শ্রমিকলীগ নেতার প্রতিষ্ঠানে হামলার ঘটনায় মামলা হয়নি

নানা অজুহাতে পুলিশের সময়ক্ষেপণ

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় শ্রমিক লীগের ভাটারা থানার সাধারণ সম্পাদক কায়সার রহমানের কার্যালয়ে গুলিবর্ষণ, বোমা হামলা, ভাঙচুরের ঘটনার ৬ দিন পেরিয়ে গেলেও থানায় মামলা হয়নি। সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা নানা অজুহাতে টালবাহানা চালিয়ে সময়ক্ষেপণ করে চলছে বলে অভিযোগ উঠেছে।
জানা যায়, সাঈদনগর বাবলুর গ্যারেজ থেকে তালা ভেঙে রিকশা চুরির ঘটনায় বাধা দেয়ায় স্থানীয় প্রভাবশালী একটি চক্র কায়সারের উপর ক্ষিপ্ত হয়। এর জের হিসেবে ১৩ ডিসেম্বর সন্ধ্যা ৫ টার দিকে চিহ্নিত একদল যুবক সাঈদনগর পানির পাম্প সংলগ্ন কায়সারের ব্যবসায়িক কার্যালয়ে অতর্কিত হামলা চালায়। তারা কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে ও বোমার বিস্ফোরণ ঘটিয়ে পুরো এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। এসময় হামলাকারীরা কায়সারকে হত্যার উদ্দেশে খোঁজাখুঁজি করে না পেয়ে তার অফিস ম্যানেজার অমলিনকে মারধর করে। এ সময় আতঙ্কিত ব্যবসায়িরা দোকানপাট বন্ধ করে পালিয়ে যায়। এ খবর পাওয়া মাত্র টহল পুলিশ ঘটনাস্থলে গেলেও হামলাকারীরা নির্বিঘেœ পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ব্যাপারে শ্রমিক লীগ সেক্রেটারির পক্ষে তার অফিস ম্যানেজার অমলিন বাদী হয়ে ভাটারা থানায় একটি এজাহার দাখিল করলেও অজ্ঞাত কারণে মামলাটি রেকর্ড হচ্ছে না। উল্টো পুলিশ কায়সারসহ তার তিন ভাই ও ঘনিষ্ঠ সমর্থকদের নামে পাল্টা মামলা দায়ের করে তাড়িয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ