Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নিঃসঙ্কোচে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান : শাহনেওয়াজ

নাসিক নির্বাচনে ইসি শক্ত অবস্থানে

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। এ সিটি করপোরেশন নির্বাচনে ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। ভোটারদের নিঃ সঙ্কোচে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ।
গতকাল সোমবার বিকালে নিজের কার্যালয়ে এ নির্বাচন কমিশনার সাংবাদিকদের বলেন, কেউ যদি কোনো গোলমাল করার চেষ্টা করে কোনো ছাড় দেওয়া হবে না। সবাই দেখবে নির্বাচনটায় আমরা শক্ত অবস্থান নিয়েছি আমরা একটা সুন্দর নির্বাচন করছি। এক প্রশ্নের জবাবে শাহনেওয়াজ জানান, ভোট নিয়ে প্রতিদ্বন্দ্বিরা শঙ্কা করতেই পারেন।মানুষের মনে শঙ্কা আসতেই পারে। তবে কমিশন সার্বিকভাবে ভালো নির্বাচনের জন্য যত ধরনের প্রস্তুতি নেওয়া দরকার সবই ব্যবস্থা নেবে। তিনি বলেন, ২২ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নাসিক নির্বাচনের ভোটগ্রহণ চলবে।
নির্বাচন কমিশনার বলেন, মানুষের মনে শঙ্কা আসতেই পারে। তবে কমিশন সার্বিকভাবে ভালো নির্বাচনের জন্য যত ধরনের প্রস্তুতি নেওয়া দরকার সব ব্যবস্থাই নেবে। গতবারও অনেক শঙ্কা করা হয়েছিল, কিন্তু আদৌ সে রকম কিছু ঘটেনি। এবারও আলাদা কোনো ব্যবস্থা না নিয়ে সবার জন্যে নির্বিঘœ পরিবেশ নিশ্চিত করছি আমরা। তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সোমবার থেকে নারায়ণগঞ্জে বিজিবি মোতায়েন করা হয়েছে; প্রতিটি ওয়ার্ডে নির্বাহী হাকিম থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ