Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচ দিনব্যাপী ত্রয়োদশ বার্ষিক স্কাউট গ্রুপ ক্যাম্প উদযাপন

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশসেরা সামসুল হক খান স্কুল এন্ড কলেজে ৬৩২ জন স্কাউট, গার্ল-ইন স্কাউট, কাব স্কাউট ও ইউনিট লিডার, কর্মকর্তাসহ মোট ৮০০ জনের অংশগ্রহণে ১৩-১৭ ডিসেম্বর পাঁচ দিনব্যাপী ত্রয়োদশ বার্ষিক স্কাউট গ্রুপ ক্যাম্প উদযাপিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পাঁচ দিনব্যাপী ত্রয়োদশ বার্ষিক স্কাউট গ্রুপ ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কাউট ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব ও বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (গার্ল-ইন-স্কাউট) সুরাইয়া বেগম এনডিসি। বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের গভর্নিংবডির সভাপতি এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব মনোজ কুমার রায়, ঢাকা মেট্রোপলিটন পুলিশ ওয়ারি জোনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিন, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ফারহানা ইসলাম এবং ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রিন্সিপাল ও ত্রয়োদশ বার্ষিক স্কাউট গ্রুপ ক্যাম্পের ক্যাম্প চিফ ড. মাহবুবুর রহমান মোল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ