Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সন্তানদের আদর্শ মানুষ করার জন্য দ্বীনি শিক্ষার বিকল্প নেই

কক্সবাজারে শাইখ আহমদুল্লাহ

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

আমাদের অনেক প্রকার সম্পদের মাঝে শ্রেষ্ঠ সম্পদ হচ্ছে আমাদের সন্তানরা। সন্তানদের আদর্শ মানুষ হিসেব গড়ে তুলতে না পারলে অন্য সব সম্পদই মূল্যহীন। এই সম্পদ রক্ষার জন্য দ্বীনি শিক্ষার কোন বিকল্প নেই। আর এজন্য বেশি বেশি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা দরকার।
বিশিষ্ট শাইখ আহমদুল্লাহ গতকাল কক্সবাজার মায়াহাদ আন নিবরাসের বালিকা হেফজ শাখার উদ্বোধন অনুষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশে একথা বলেন। কক্সবাজার শহরের খুরু স্কুল রোড়ের পাশে মায়াহাদ আন নিবরাস একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান। ইতোপূর্বে এর বালক শাখার শিক্ষার্থীরা অল্প সময়ে বেশ সুনাম অর্জন করেছে। গতকাল সোমবার বাদ আসর বালিকা শাখা উদ্বোধন শেষে আয়োজিত শিক্ষার্থী অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের পরিচালক শিক্ষাবিদ মাওলানা জিয়াউল হক। এর আগে শাইখ আহমদুল্লাহ পার্শ্ববর্তী মোজাদ্দেদী ভবনে বালিকা হেফজ শাখার উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষাবিদ, বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ