Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ৭ বছরের শিশু ধর্ষণ : পাষণ্ড গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

চট্টগ্রামের সাতকানিয়ায় সাত বছরের এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ করেছে এক পাষণ্ড। ৪৭ বছর বয়সী ওই অভিযুক্তকে গতকাল সোমবার ভোরে ফেনী থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মো. ইউসুফ (৪৭) সাতকানিয়ার গণিপাড়ার মৃত সোনা মিয়ার পুত্র। র‌্যাব জানায়, গ্রেফতারের পর নিষ্পাপ শিশুকে ধর্ষণের দায় অকপটে স্বীকার করে ইউসুফ। ধর্ষিত শিশুটি চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটি অভিযুক্ত ইউসুফের প্রতিবেশী।
র‌্যাব জানায়, গত ৬ ডিসেম্বর দুপুরে মাদরাসা থেকে ফেরার পর শিশুটিকে ফুসলিয়ে শঙ্খ নদীর ধারে ঝোপের মধ্যে নিয়ে যায়। টাকা ও চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে সেখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হয়। এ সময় শিশুটি চিৎকার করলে তাকে হত্যার হুমকি দিয়ে ইউসুফ। শিশুটি ওই অবস্থায় বাড়ি ফিরে গেলে সে অসুস্থ হয়ে পড়ে। তার শরীরে প্রচণ্ড জ্বর আসে। শিশুটির মা হঠাৎ অসুস্থতার কারণ জানতে চাইলে শিশুটি তার উপর পাশবিক নির্যাতনের ঘটনা জানিয়ে দেয়।
এ ব্যাপারে সাতকানিয়া থানায় একটি মামলা হয়। তবে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। র‌্যাব-৭ চট্টগ্রামের কর্মকর্তারা জানান, ঘটনার পর মামলার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। গোয়েন্দা নজরদারীর একপর্যায়ে তাকে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর থেকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ