Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির অযৌক্তিক কোনো দাবি মানা হবে না -শাহজাহান খান

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান বলেছেন, বিএনপির দাবি যদি গ্রহণ করা হয় তাহলে ওনারা ওনাদের সুবিধে মত নির্বাচন করতে পারবেন। যেমন লতিফুর রহমানকে প্রধান উপদেষ্ট্যা করে একটি তত্ত্বাবধায়ক সরকার করা হয়েছিল। সেটা তাদেরই পারপাস সার্ভ করেছে। যেটা যৌক্তিক এবং সাংবিধানিক  প্রেসিডেন্ট সেটাই করবেন। সকল রাজনৈতিক দলের সাথে কথা বলেই সিদ্ধান্ত গ্রহণ করা হবে। শুধমাত্র বিএনপির মতামতে হবে না। তাদের মতামত উপেক্ষাও করা হবে না। আবার তাদের অযৌক্তিক কোন দাবিও মানা হবে না।
তিনি গোপালগঞ্জের কাশিয়ানী মুক্ত দিবস উপলেক্ষে সোমবার বিকেলে ভাটিয়াপাড়া রেলওয়ে কিন্ডার গার্ডেন স্কুল মাঠে কাশিয়ানী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত মুক্তিযোদ্ধা  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
মধ্যবর্তী নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, মধ্যবর্তী নির্বাচনের পরিস্থিতি বাংলাদেশে সৃষ্টি হয়নি। সুতরাং এখন মর্ধবর্তী নির্বাচনের কোন প্রশ্নই আসে না। ২০১৯ সালের জানুয়ারিতেই সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মধ্যবর্তী নির্বাচন নিয়ে তিনি প্রশ্ন করে বলেন, মধ্যবর্তী নির্বাচন কেন হয়, কখন হয়। তা আগে জানতে হবে। বাংলাদেশে এখন মধ্যবর্তী নির্বাচনের পরিস্থিতি নেই।
কাশিয়ানী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ মো. এনায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহসভাপতি ইসমত কাদির গামা, সাংগঠনিক সম্পাদক এস.এম মুজিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের  সভাপতি এমদাদুল হক চৌধূরী, সাধারণ সম্পাদক মাহাববুব আলী খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ