Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিককে হেনস্তাকারী পুলিশ সদস্য ক্লোজড

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

 জাতীয় সংসদ ভবনের সামনে লাইভ সম্প্রচারের সময় নাগরিক টেলিভিশনের সিনিয়র রিপোর্টার সাঈদ আরমানের বুম কেড়ে হেনস্তার ঘটনায় পুলিশ কনস্টেবল মো. শাহিনুর রহমানকে ক্লোজড করা হয়েছে। অভিযুক্ত ওই কনস্টেবলের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও নেয়া হচ্ছে। গতকাল সোমবার ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের ডিসি মো. ফারুক হোসেন এ তথ্য জানান।
তিনি বলেন, গত রোববার বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগ বিষয়ে লাইভ সম্প্রচার করার সময় কনস্টেবল মো. শাহিনুর রহমান সাংবাদিকের বুম কেড়ে নিয়ে দায়িত্ব পালনে বিঘ্ন ঘটান। বিষয়টি ডিএমপি কমিশনারকে অবহিত করা হয়। তিনি কনস্টেবল মো. শাহিনুর রহমানের অপেশাদার আচরণের জন্য তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেন। অভিযুক্ত কনস্টেবল শাহিনুর রহমানকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। সংসদ ভবনের বাইরে দক্ষিণ প্লাজার পাশের রাস্তায় নাগরিক টিভির একজন সাংবাদিক রোববার দুপুর ২টার সংবাদে লাইভ দেয়ার সময় পুলিশ বনস্টেবল শাহিনুর রহমান অনাকাক্সিক্ষভাবে তার বুম কেড়ে নিয়ে তাকে সেখান থেকে সরিয়ে দেন। এ দৃশ্য সোস্যাল মিডিয়ায় ভাইরাল হলে সমালোচনা শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ