Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাতের অধিকারের দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

পঞ্চগড়ে দ্রব্যমূল্য কমানো, ভোট ও ভাতের অধিকারের দাবিতে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিক্ষোভ মিছিল করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিপিবি পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে গতকাল সোমবার সকালে জেলা শহরের ধাক্কামারা থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সমাবেশ করেন। এ সময় সিপিবি পঞ্চগড় জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফিরোজা খন্দকার চামেলী, সাধারণ সম্পাদক মো.আশরাফুল আলম, বীরমুক্তিযোদ্ধা এম এ হান্নান, লিহাজ উদ্দিন মানিকসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা, সকল দলের অংশগ্রহণে আমরা একাত্তরে মুক্তিযুদ্ধে যে বাংলাদেশ পেয়েছি, যে পতাকা চেয়েছি যে পতাকা পেয়েছি, মানচিত্র পেয়েছি, তার রক্ষা করতে আমাদের এ লড়াই। যারা দেশের টাকা বিদেশে পাচার করেছে তা উদ্ধার করাসহ চাল, ডাল, তেল সকল দ্রব্যমূল্য কমাও মানুষ বাঁচাও, সিন্ডিকেট মজুতদারী রুখে দাঁড়াও, ভোটের ও ভাতের অধিকার ফিরিয়ে চাই, পাচারকারী ও ঋণ খেলাপিদের তালিকা প্রকাশ করার জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ