Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তুলার গুদামে পোশাক কর্মীর ঝুলন্ত লাশ

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকায় গতকাল (সোমবার) একটি তুলার গুদাম থেকে এক পোশাক কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত লিপি আক্তার (২৩) নগরীর কালুরঘাটে বেইস টেক্সটাইল লিমিটেডের সুইং অপারেটর। তার স্বামী জহিরুল ইসলাম ওরফে জয় মাহমুদ চাকরির সূত্রে মালদ্বীপে আছেন।  
নগর পুলিশের পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম জানান, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের বাসিন্দা জয় মাহমুদের স্ত্রী লিপি নগরীর মোহাম্মদপুর এলাকায় মকবুল ডাক্তারের বাড়িতে স্বামীর বড় বোনের সঙ্গে থাকতেন।
রোববার রাত সাড়ে ১০টার দিকে ভাত খাওয়ার পর লিপি তার স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে বাসার বাইরে যান। সাড়ে ১১টার দিকে বাসার লোকজন তাকে ঘুমানোর জন্য ডাকেন। কিন্তু তিনি কিছুক্ষণ পর ঘুমাতে যাবেন বলে জানান।
আধাঘণ্টা পর বাসার লোকজন বেরিয়ে দেখেন লিপি যেখানে দাঁড়িয়ে স্বামীর সঙ্গে কথা বলছিলেন সেখানে নেই। আশপাশে খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। রাতভর খোঁজাখুঁজির পর ভোরে তারা বিষয়টি পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসার পাশে একটি ছোট তুলার গুদামের ভেতরে ঝুলন্ত অবস্থায় লিপির লাশ খুঁজে পায়।
তিনি জানান, লিপির পরিবার অভিযোগ করেছে, ননদ ও তার পরিবারের লোকজন তাকে মানসিকভাবে নির্যাতন করত। এজন্য লিপি আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। আত্মহত্যা প্ররোচনার অভিযোগে পাঁচলাইশ থানায় মামলা দায়ের হবে বলে জানান এসি জাহাঙ্গীর আলম।
ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু
নগরীর কদমতলী এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছেন। তবে প্রাণে বেঁচে গেছে তার সন্তান। গতকাল (সোমবার) বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শামসুন্নাহার (৫০)। প্রত্যক্ষদর্শীরা জানায়, বাচ্চাকে নিয়ে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়েন তিনি।  
জিআরপি থানার ওসি এসএম শহীদুল ইসলাম জানান, ঢাকামুখী কর্ণফুলী এক্সপ্রেসের নিচে কাটা পড়ে শামসুন্নাহার নিহত হয়েছেন। তিনি কুমিল্লার লাঙ্গলকোট এলাকার বাচ্চু মিয়ার স্ত্রী। সন্তানকে নিয়ে রেললাইন পার হচ্ছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ