Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে কৃষককে কুপিয়ে হত্যা

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিরামপুর পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ড বিরামপুর রেলগেট সংলগ্ন দক্ষিণের ধান ক্ষেত থেকে এক কৃষকের লাশ গতকাল সোমবার সকালে উদ্ধার করে পুলিশ।
জানা যায়, বিরামপুর পৌর এলাকার ৮নং ওয়ার্ড বেগমপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের পুত্র আশরাফুল হক (৪৫)কে দুর্বৃত্তরা অজ্ঞাত কারণে হত্যা করে ওই কৃষকের ধান খেতে ফেলে চলে যায়। গতকাল সোমবার ভোরে প্রতিবেশীরা ধান ক্ষেতে কাজ করার সময় বেগমপুর গ্রামের কৃষক আশরাফুল ইসলামের লাশ পড়ে থাকতে দেখে। রাতের কোন এক সময় দুর্বৃত্তরা আশরাফুলকে উপর্যুপরি মাথায় কুপিয়ে হত্যা করে ধানক্ষেতে ফেলে চলে যায় বলে এলাকাবাসী ধারণা করেন।
বিরামপুর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল আজাদ বকুল জানান, গত রোববার রাতে বিরামপুর পৌর এলাকার রেলগেট রেলগুণটি মসজিদে এশার নামাজ পড়ে আশরাফুলকে অনেকেই রেলগেটে দেখতে পেয়েছিল বলে জানান।
এলাকাবাসী ও আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর ধারণা রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা আশরাফুলকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রাখে।
বিরামপুর সার্কেলের এএসপি ও থানার ওসিসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনা স্থান থেকে পুলিশ লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে মৃতের স্ত্রী হালিমা বেগম দৈনিক ইনকিলাবকে জানান, গত রোববারে রাতে স্বামীকে নিজ বাড়িতে রেখে পাশের একটি মাহফিলে তার কন্যাকে নিয়ে সভা শুনতে যান। সে সময় তার স্বামী তাকে বলে সকালে বাড়িতে এসে রান্না করবা আমি সকালে খাব। বাড়িতে এসে স্বামীর লাশ দেখতে হল। তিনি আরো জানান তার স্বামীকে হত্যা করে তার নিজের জমিতে ফেলে রেখেছে হত্যাকারীরা।
বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, পুলিশের ধারণা আশরাফুলকে ভারী বস্তু দ্বারা মাথায় গুরুতর জখম করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে পোস্টমর্টানের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। দ্রুত হত্যাকারীকে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ