Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহিপুর আ.লীগ অফিস ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানা আ.লীগ কার্যালয়ে হামলা, ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সন্ধ্যায় মহিপুর মৎস্যবন্দরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
পটুয়াখালী-৪ আসনের এমপি অধ্যক্ষ মো. মহিব্বুর রহমান এ বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলিটি বন্দরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মহিপুর থানা সড়কে প্রতিবাদ সভায় মিলিত হয়।
মহিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল মালেক আকনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি মহিব্বুর রহমান বলেন, ‘বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, নাশকতা রুখে দিতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।’
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন, নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. বাবুল মিয়া, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক মো. নুরুল ইসলাম, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সম্পাদক মনির আহমেদ ভুইয়া প্রমুখ। এর আগে বুধবার গভীর রাতে মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ ঘটনায় গত বৃহস্পতিবার ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি আল আমিন বাদী হয়ে বিএনপির ১৫৫ নেতা-কর্মীর নাম উল্লেখ করে মামলা করেন। পুলিশ ইতোমধ্যে ৭ জনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ