Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে বিএটি পরিবেশকের অফিস চুরির ঘটনায় একজন আটক

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুরে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটি) কোম্পানির পরিবেশকের অফিস থেকে টাকা চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। গত রোববার রাতে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের হাজীপাড়ার বাড়ি থেকে তাকে আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ। তাঁর নাম সুরত আলী (৩০)। গতকাল সোমবার তাকে আদালতে  হাজির করে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সৈয়দপুর থানা পুলিশ ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে। তবে আদালত কতদিনের রিমান্ড মঞ্জুর করেছে তা জানা যায়নি।
জানা গেছে,পুলিশের হাতে আটক সুরত আলী মেসার্স সাইরিন এন্টারপ্রাইজের সেলস্ ম্যানেজার হিসেবে কর্মরত ছিলো। সপ্তাহখানেক আগে সে অজ্ঞাত কারণে চাকরি ছেড়ে দেয়।
প্রসঙ্গত, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি) সৈয়দপুরের পরিবেশক মেসার্স শাইরিন এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আলহাজ মো. নাদিম আলম। ওই পরিবেশকের শহরের পুরাতন বাবুপাড়াস্থ অফিসে গত শনিবার দিবাগত রাতে এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়। চোরেরা অফিসের পেছনের কাঠের দরজা ও স্টিলের আলমিরা ভেঙে নগদ ২০ লাখ ছয় হাজার ৬৪৪ টাকা, দামী একটি মোবাইল ফোন সেট ও কয়েক প্যাকেট সিগারেট নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ