Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ৯ বছরের শিশুর লাশ উদ্ধার, সৎ বাবা ও মা আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ৭:১১ পিএম

খুলনা মহানগরীর নতুন বাজার এলাকা থেকে রাশেদা নামে ৯ বছরের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সৎ বাবা মোহাম্মদ রাশেদ ও মা তুলি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত রাশেদা নতুন বাজার বস্তি এলাকার একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। ৫ বছর আগে রাশেদার বাবা মারা যান। পরের বছর তার মা তুলি, মো. রাশেদ নামে এক যুবককে বিয়ে করে। এই দম্পতির ঘরে আরও একটি শিশু কন্যা রয়েছে।

স্থানীয়রা আরও জানান, শিশু রাশেদাকে প্রায়ই মারধর ও নির্যাতন করতো তার সৎ বাবা ও মা। মারধরের একপর্যায়ে প্রািই গলা চেপে ধরত। সোমবার দুপুর দুইটার দিকে হঠাৎ রাশেদা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে রাশেদ প্রচার করতে থাকে। বিষয়টি নিয়ে সন্দেহ হলে এলাকাবাসী পুলিশকে খবর দেন। শিশুটির মৃত্যুর জন্য তার সৎ বাবা মো. রাশেদকে দায়ী করে তার বিচারের দাবিতে বিকালে এলাকায় বিক্ষোভ করে স্থানীয়রা।

খুলনা সদর থানা ওসি হাসান আল মামুন জানান, ময়না তদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। এলাকাবাসীর সন্দেহের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা-মাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ