Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে কিশোর গ্যাং সদস্যের হামলায় তিন শিক্ষার্থী আহত

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ৬:১২ পিএম

লক্ষ্মীপুরে কলেজ ছুটি শেষে বাড়ি ফেরার পথে পৌরসভার (৩নং ওয়ার্ড) বাঞ্ছানগর এলাকার পাটোয়ারী বাড়ীর রাস্তার মুখে সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে তিন শিক্ষার্থীকে ইট ও লাঠিসোঁটা দিয়ে বেদম পেটাচ্ছিলেন চিহ্নিত কিশোর গ্যাং সদস্য রনি ও তার অনুসারীরা।

আহত শিক্ষার্থী জিন্নাত হাসান অমি, আরাফাত হোসেন ও সাইফুল ইসলাম পৌর আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক ও ব্যবসা শাখার শিক্ষার্থী।

হামলাকারী সবাই বাঞ্চানগর এলাকার চিহ্নিত বখাটে ও কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানান স্থানীয় কাউন্সিলর।

ভুক্তভোগী শিক্ষার্থীরা জানান, কলেজ ছুটি শেষে তিন শিক্ষার্থী পায়ে হেঁটে শহরের উত্তর তেহমুণী বাসস্ট্যান্ডে যাচ্ছিলো। দুপুর ১টার দিকে বাঞ্চানগর মেহের খাঁ রোডের ৩ রাস্তার মুখে পৌঁছলে, হঠাৎ কিশোর গ্যাং সদস্য রনি তার পকেট থেকে মোবাইল ফোন বের করে অমিকে প্রশ্ন করে তুই কি অমি? এ কথা বলে অমি ও তার দুই সহপাঠীর ওপর ইট ও লাঠিসোঁটা নিয়ে হামলা করে রনি ও তার অনুসারীরা। এতে শিক্ষার্থীদের হাত-পায়ে ও শরীরের বিভিন্ন স্থান আঘাতের চিহ্ন দেখা যায়। ছিঁড়ে ফেলা হয় গায়ের জামা-কাপড়। তবে কি কারণে শিক্ষার্থীদের ওপর হঠাৎ এ হামলা নিশ্চিত দিয়ে কেউ বলতে পারেনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, শুনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ