Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ নিয়ে যারা ষড়যন্ত্র করছে তারাই মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল : এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ৬:১১ পিএম

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন,যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল তারা এখনো বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশের অগ্রগতি থামিয়ে দেয়া হয়েছিল। জাতিরজনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আবারো এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালের সুন্দর বাংলাদেশ বিনির্মানের জন্য বর্তমান সরকার কাজ করছে। ২০৪১ এর বাংলাদেশ বিনির্মান হলে স্বপ্নের সোনার বাংলার সুফল সকল নাগরিকেরা ভোগ করবে। তাই জননেত্রী শেখ হাসিনার পক্ষে সকলে অকুন্ঠ সমর্থন জানিয়ে ঐক্যবদ্ধ থাকুন।

সোমবার বেলা ১১টায় কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকায় নব-নির্মিত বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের দৃষ্টিনন্দন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কুমিল্লা পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আবদুল লতিফ, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আসফাকুজ্জামান।
সভাপতিত্ব করেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কুমিল্লার নির্বাহী প্রকৌশলী খান মোহাম্মদ ওয়ালিউজ্জামান।

অনুষ্ঠানে কুমিল্লার রাজনৈতিক, ঠিকাদার ও পানি উন্নয়ন বোর্ডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ