Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যার অভিযোগে মামলা

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, বগুড়া থেকে : কর্জের ৫ হাজার টাকা পরিশোধ করতে না পারায় বগুড়া সদরের বাঘোপাড়া বন্দরে একটি ওষুধের দোকানে অমানুষিক নির্যাতনের পর জোরপূর্বক বিষ খাইয়ে হত্যার অভিযোগে গতকাল সোমবার জেলা বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-০২ এর আদালতে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে বগুড়া সদর উপজেলার বালা কৈগাড়ি গ্রামের আব্দুল কাদের এর ছেলে ওষুধ ব্যবসায়ী মো. আলীম (৪৫)সহ অজ্ঞাতনামা ৪/৫জন।  
ভিকটিম শাহিনুর ইসলামের সহোদর ভাই বাঘোপাড়া বন্দরের খপির উদ্দীন আকন্দের ছেলে মো. শহিদুল ইসলাম বাদি হয়ে মামলাটি দায়ের করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-০২ মো: কামরুজ্জামান বাদির অভিযোগ শুনে বগুড়া সদর থানার ওসিকে অভিযোগটি ২৯ ডিসেম্বরের মধ্যে এফআইআর হিসেবে গণ্য করে তদন্তের নির্দেশ দেন। বিজ্ঞ আদালত আরও উল্লেখ করেন এ ঘটনায় থানায় অন্য কোন মামলা দায়ের হলে দুই মামলা একসাথে তদন্ত করতে বলেছেন।
বগুড়া জেলা ও দায়রা জজ কোর্টের বিজ্ঞ আইনজীবি আ্যাড. মো. আশরাফুল ইসলাম (সুজা) জানান, গত ২২ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা অনুমান ৭.৩০ ঘটিকায় আসামি আলিম ভিকটিম শাহিনুরকে কৌশলে বাঘোপাড়া বন্দরে তার ওষুধের দোকানে ডেকে আনে। সেখানে ভিকটিম শাহিনুরের নিকট পাওনা ৫ হাজার টাকা চেয়ে না পাওয়ায় অজ্ঞাতনামা অন্যান্য আসামিসহ শাহিনুরের উপর অমানুষিক নির্যাতন চালায়। এক পর্যায়ে ভিকটিম অচেতন হয়ে পড়লে তার মুখে জোরপূর্বক কীটনাশক (বিষ) ঢেলে দিয়ে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ