Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলতি বছরে গুগল সার্চের সেরা ১০-এ বলিউডের সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ৫:৩৮ পিএম

বলিউডের অন্যতম জনপ্রিয় ও মেধাবী অভিনেত্রী সুস্মিতা সেন। পর্দায় তাকে খুব একটা নিয়মিত দেখা যায় না তাকে। তারপরও গোটা ইন্ডাস্ট্রির সকলেই তাকে পছন্দ করেন। আর সম্প্রতি তিনি এটা প্রমাণ করে দিলেন যে কেবল বলিউড নয়, গোটা পৃথিবী জুড়েই দারুণ জনপ্রিয় তিনি। পৃথিবী জুড়ে যেসব বিখ্যাত মানুষদের বিষয় জানতে সাধারণ মানুষ আগ্রহ প্রকাশ করেন, তাদের বিষয় জানতে গুগলের সাহায্য নেন তাদের মধ্যে একমাত্র বলিউডের তারকা হিসেবে জায়গা করে নিয়েছেন সুস্মিতা সেন।

সম্প্রতি প্রকাশ করা গুগলের ‘ইয়ার ইন সার্চ ২০২২’-এর তালিকায় পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছেন সুস্মিতা সেন। তবে ভারতীয় হিসেবে তিনি একা নন। ললিত মোদীও আছেন এই তালিকায়। চতুর্থ স্থানে রয়েছেন তিনি। এখান থেকে অবশ্য একটা বিষয় স্পষ্ট, তাদের নিয়ে যে কথা ছড়িয়েছিল, যে তারা প্রেমের সম্পর্কে রয়েছেন সেই কারণেই মানুষ তাদের বিষয় আগ্রহ প্রকাশ করেছে। এবং বারংবার সার্চ করেছে।

উল্লেখ্য, সুস্মিতার সম্পর্কের কথা চলতি বছরে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন ললিত মোদী। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ললিত মোদী সেই সম্পর্কের কথা ঘোষণা করেন। আর এর পর থেকেই তারা খবরের শিরোনামে উঠে আসেন। এই বিষয়ে যদিও বহুদিন সুস্মিতা কোনও কথা বলেননি, তবে তাকে যখন কুরুচিপূর্ণ ভাষায় আক্রমণ করা হয়, তখন তার উত্তরে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। তিনি সেই পোস্টে লেখেন 'আমি সোনার থেকে হিরে বেশি পছন্দ করি। এবং নিজের জন্য হিরে আমিই কিনি।'

এছাড়া ললিত ও সুস্মিতা বিয়ে করেছেন এমন গুজবও ছড়ায়। কিন্তু সুস্মিতা সেই কথা অস্বীকার করেন। এবং মিথ্যে বলে উড়িয়ে দেন। ললিতের আগে সুস্মিতা মডেল রহমান শলের সঙ্গে সম্পর্কে ছিলেন। যদিও তারা ২০২১ সালে আলাদা হয়ে যান।

আগামীতে সুস্মিতাকে ‘তালি’ সিনেমাতে দেখা যাবে। সেখানে তিনি তৃতীয় লিঙ্গের মানুষ এবং সমাজসেবিকা গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে তার হা ‘আর্য ৩’ ছবিরও কাজ আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ