Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভালুকায় বন্ধুর হাতে বন্ধু খুন আটক ৪

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ভালুকা উপজেলা সংবাদদাতা : গত রোববার রাতে ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। এ ঘটনায় ৪ বন্ধুকে পুলিশ আটক করেছে। খুনে ব্যবহৃত ছুরিটি উদ্ধারের জন্য চেষ্টা চালাছে। আটককৃতরা হলেন, ইসমাইল হোসেন(২৮),দুলাল মিয়া(৩৫),টিটু(২৩) ও রাসেল (২২)। লাশের ময়না তদন্ত শেষে পুলিশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।
 স্থানীয় সূত্রে জানাযায় রোববার রাতে ভালুকা পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা ডা.আব্দুল মতিনের ছেলে রেজাউল করীম রাজিব (২৫) পৌরসভার ৩নং ওয়ার্ডের খোঁজিবাড়ি জামে মসজিদের কাছে তার প্রাইভেট কার(ঢাকা-মেট্রো-গ-১২-১৫৮১) রেখে পাশের আকাশমনি বাগানে কয়েক বন্ধু মিলে আড্ডা মারছিলেন। হঠাৎ রাজিবের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। রাজিবের বুকে ও গলার পাশে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। বন্ধুদের মাঝে দ্বন্দ্বের কারণে রাজিব খুন হয়েছে। স্থানীয় লোকজন জানায় রাজিব মাদকাসক্ত ছিল। এক সন্তানের জনক রেজাউল করিম রাজিব রেন্টেকারের ব্যবসা করতো, তার বাবা ডা.আব্দুল মতিন অবসর প্রাপ্ত স্বাস্থ্য সহকারী।
 ঘটনাস্থলের কাছের দোকানদার রেজাউল করিম জানান, কে জানি চিৎকার করে বলতে ছিল মতির ছেলে রাজিবকে মেরে ফেলেছে। আমরা গিয়ে দেখি রাজিব মাটিতে পড়ে ছটফট করছে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।
অপর এক সূত্র জানায়,৩নং ওয়ার্ডে অবস্থিত নিউ স্কয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক আজমল হক ওরফে মতির ছেলে তূষার (২৫)সহ আর কয়েক জন সহপার্টি মিলে নৃশংস এ হত্যাকা- ঘটিয়েছে। রাজিব প্রায় রাতেই বন্ধুদের নিয়ে এখানে এসে আড্ডা দিতো। পুলিশ রাতে ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।
নিহতের বাবা আব্দুল মতিন জানান,আমার ছেলের কোন শত্রু ছিল না। কি কারণে আমার ছেলে খুন হলো আমি এখন কিছুই বলতে পারবো না।
ঘটনার পর পুলিশ রাতভর পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইসমাইল হোসেন(২৮),দুলাল মিয়া(৩৫),টিটু(২৩) ও রাসেল (২২) কে আটক করে। মুলহোতা তূষারকে গ্রেফতার করতে পারলে  খুনের মূল ঘটনা জানা যাবে।
ওসি (তদন্ত)হজরত আলী জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, সেখান থেকে একজোড়া সেন্ডেল আলামত হিসাবে জব্দ করা হয়েছে। ৪ যুবককে আটক করে  জিজ্ঞাসাবাদের পর তূষারের ছুরিকাঘাতে রাজিব খুন হওয়ার কথা তারা স্বীকার করেছে। যে ছুরি দিয়ে খুন করা হয়েছে তা আটককৃতদের সাথে নিয়ে উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ