Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএনসিসি থেকে নির্মাণকাজে ব্যবহৃত জিনিসপত্র চুরি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশন অঞ্চল-২ থেকে নির্মাণকাজে ব্যবহৃত সরকারি ১০ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এতে ইলেকট্রিক ডেমোলিশন হ্যামার, জ্বালানি চালিত পাথর কাটার মেশি, কাঠ কাটার করাত, ভারোত্তোলন যন্ত্র, ভারি হাতুড়ি, ইস্পাত ড্রিলিং হাতুড়ি, কম্পিউটারসহ নির্মাণকাজে ব্যবহত ৩৫ ধরনের জিনিসপত্র রয়েছে। গতকাল রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় জাগো নিউজকে এ তথ্য জানান মিরপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) নুরুল ইসলাম সুমন।
মামলার এজাহারে বলা হয়, গত ৯ ডিসেম্বর সকালে ডিএনসিসির ওয়্যার হাউজের উত্তরপাশের জানালার গ্রিল কাটা দেখা যায়। ওয়্যার হাউজের ভেতরে ইলেকট্রিক ডেমোলিশন হ্যামার, জ্বালানি চালিত পাথর কাটার মেশি, কাঠ কাটার করাত, ভারোত্তোলন যন্ত্র, ভারি হাতুড়ি, ইস্পাত ড্রিলিং হাতুড়ি, কম্পিউটার, ফটোকপিয়ার, টেলিভিশন, লেডার, শাবল, গামবুটসহ ৩৫ ধরনের জিনিসপত্র চুরি হয়েছে। তবে, এজাহারে অভিযুক্ত কারও নামোল্লেখ করা হয়নি।
অন্যদিকে, অভিযোগের বিষয়ে মিরপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) নুরুল ইসলাম সুমন বলেন, আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। তবে এখনো কোনো তথ্য পাইনি। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতারও করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ