Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পুকুর চুরির বিষয় জানাই ছিল না এমপি হাবিবের

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুর ও ধুনট উপজেলাকে নিয়ে গঠিত  (বগুড়া-৫) সংসদীয় আসনের এমপি আলহাজ্ব হাবিবর রহমান একটি পত্রিকা ও কিছু অনলাইন মিডিয়ায় তার নিজের ও পুত্র আসিফ ইকবাল সনির বিরুদ্ধে ২০১৫-১৬ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পে পুকুর চুরির সংবাদ প্রকাশের পর অভিযোগের প্রাথমিক তদন্তেই চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। স্বয়ং এমপি নিজেই এক সংবাদ সম্মেলন ডেকে জানিয়েছেন, প্রকাশিত সংবাদে তাকে ও তার প্রকৌশলী পুত্র আসিফ ইকবালের পুকুর চুরির সাথে সংশ্লিষ্টতা নাই মর্মে উল্লেখ করে জানিয়েছেন, তাকে সম্পূর্ণ অন্ধকারে রেখেই স্থানীয় একটি ব্যবসায়ী চক্র তার নির্বাচনী এলাকা ধুনটের সাবেক উপজেলা নির্বাহী অফিসার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সহায়তা নিয়ে সরাসরি মন্ত্রণালয় থেকেই বরাদ্দ এনে পুকুর চুরির ঘটনা ঘটিয়েছে। যার সাথে এমপি হিসেবে আমার কোনো সংশ্লিষ্টতা তো নেই এবং আমি তা জানি ও না ।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, আমার নির্দেশনার আলোকে ইতোমধ্যেই প্রাথমিক প্রশাসনিক তদন্ত শুরু হয়েছে , এত্দসংক্রান্ত কাগজ পত্র দেখে মনে হচ্ছে কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে আসবে ।’’
সংবাদ সম্মেলনে এতদসংক্রান্ত কাগজ পত্র ও সাংবাদিকদের দেয়া হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ