Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হরিরামপুরে আগুনে পুড়েছে ৪ দোকান

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মানিকগঞ্জের হরিরামপুরের লেছড়াগঞ্জ বাজারে আগুনে ৪টি দোকান পুড়ে গেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার লেছড়াগঞ্জ বাজারে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস থেকে জানানো হয়েছে।
স্থানীয় ব্যবসায়ী মো. লিটন মোল্লা জানান, লেছড়াগঞ্জ বাজারের একটি চায়ের দোকানে থেকে কয়েলের আগুন থেকে আগুন লাগতে পারে। আগুনে বাজারের উজ্জ্বলের লেপতোশকের দোকান, সিদ্দিকের চায়ের দোকান, বিল্লালের দোকান ও বাবুল বিশ্বাসের দোকান পুড়ে গেছে।
হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ মুজিবুর রহমান বলেন, শনিবার দিবাগত রাত একটার দিকে খবর পেয়ে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। আগুনে লেপতোষকের দোকানে দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ছাড়া সিদ্দিকের চায়ের দোকান পুড়ে টিন ও কাঠসহ ৫০ হাজার টাকা, পাশের একটি দোকানের মিটার ও অপর দোকান কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে।
হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেছি।
ডিসি মহোদয়ের সাথে কথা বলে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ