Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের

হাটহাজারী (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৮:৪৯ পিএম

দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্জ্ব এ এম এম বাহাউদ্দীন এর বিরুদ্ধে ‘নোমান গ্রুপের দায়ের করা মিথ্যা মামলায় প্রতিবাদ জানিয়েছে হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদ। রোববার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিমে সংগঠনের সভাপতি ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি আসলাম পারভেজের সভাপতিত্বে এক সভায় এ প্রতিবাদ জানানো হয়। সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি মো. বোরহান উদ্দিনের সঞ্চালনায় অবিলম্বে প্রত্যাহারের দাবী জানিয়ে

বক্তারা বলেন, যে কোন দুর্নীতি হলে তা প্রতিনিধির মাধ্যমে পত্রিকায় প্রতিবেদন আকারে তুলে ধরে সম্পাদক। আর এক শ্রেণীর দুর্নীতিবাজ প্রতিবেদনে ক্ষিপ্ত হয়ে প্রতিনিধি ও সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। সম্প্রতি নোমান গ্রুফ ইনকিলাবের সাথে তা করেছে। ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দায়ের করেছে। মামলা হামলা করে সাংবাদিকদের কেউ দমিয়ে রাখতে পারবেনা। আমরা এর তীব্র নিন্দা জানাই।

সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি দৈনিক সংবাদের প্রতিনিধি ন. ম জিয়াউল হক চৌধুরী, নির্বাহী সদস্য দৈনিক সংবাদ প্রতিদিনের শ্যামল নাথ, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমার কাগজের আলমগীর হোসেন, যুগ্ম সম্পাদক ডেইলী অবজারভারের উজ্জ্বল নাথ, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের নতুন সংবাদের সুমন পল্লব, দপ্তর সম্পাদক ও দৈনিক অধিকারের আবুল মনসুর, সমাজকল্যাণ সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল, প্রচার সম্পাদক ও দৈনিক জনবাণির মোহাম্মদ আবু নোমান প্রমূখ। এছাড়া ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রস্তুতি নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয় সভায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ