Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হিলিতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল চালকের

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৮:৩৪ পিএম

দিনাজপুরের হিলিতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এখলাছ (২৬) নামের এক যুবক নিহত হয়েছে এবং রুবেল (২৮) নামের এক যুবক গুরুত্ব আহত হয়েছেন। রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় সাড়ে ৬ টার দিকে উপজেলার হিলি-মোল্লাবাজার সড়কের ছোট ডাঙ্গাপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এখলাছ উপজেলার বৈগ্রাম গ্রামের তছলিম উদ্দিনের ছেলে এবং আহত রুবেল একই গ্রামের শাহ আলমের ছেলে।

স্থানীয়রা বলেন, এখলাছ ও রুবেল হিলি বাজার থেকে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ছোট ডাঙ্গাপাড়া নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সাথে ধাক্কা লাগে। এতে তারা দু’জনেরই গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক এখলাকে মৃত ঘোষণা করে এবং রুবেলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: সাবরিনা জাহান মৌ জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের একজন মারা যায় এবং আরেকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ