Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রী ধর্ষণচেষ্টা মামলায় সুদকারবারি গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীর কালুখালীতে এক স্কুলছাত্রী (১৩) কে ধর্ষণ চেষ্টার অভিযোগে শহিদুল শেখ ওরফে মনো (৫৫) নামে এক সুদেকারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পারা গ্রামের ছেলে মৃত মাদারী শেখ। তাকে কালুখালী থানা পুলিশ গত শনিবার রাতে গ্রেফতার করেন।
কালুখালী থানায় গত ২৫ নভেম্বর শহিদুল শেখ ওরফে মনো (৫৫) কে আসামি করে ধর্ষণ চেষ্টা অভিযোগে ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেন।
কালুখালী থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৫ নভেম্বর সকাল ৯টার দিকে স্কুলছাত্রী (১৩) কে বাড়িতে কেউ না থাকার সুযোগে ফাঁকা বাড়িতে পেয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায় সুদেকারবারী শহিদুল শেখ ওরফে মনো। এসময় পাশ্ববর্তী বাড়ির লোকজন উপস্থিত হয়ে তাদের বিবস্ত্র অবস্থায় দেখেন। এ সুযোগে মনো পালিয়ে যায়।
কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, এ ঘটনায় আসামি শহিদুল শেখ ওরফে মনোকে গ্রেফতার করে গতকাল রোববার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ