Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় পুত্রের হাতে পিতা খুন

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ভাঙ্গায় গতরাত ৯ ঘটিকায় পারিবারিক কলহের জের ধরে পৌর এলাকার ছিলাধর চরের বাসিন্দা কিবরিয়া ফকির (৫০)কে কুপিয়ে হত্যা করে পুত্র নাঈম ফকির (২০)।
এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায়শই কিবরিয়া ফকিরের সাথে তার স্ত্রীর ঝগড়া কলহ লেগে থাকতো। গত শনিবার রাতে স্বামী-স্ত্রীর ঝগড়া লাগলে মায়ের পক্ষ নিয়ে ছেলে নাঈম ফকির বাবাকে চাকু দিয়ে এলোপতাড়ি কোপাতে থাকে। এতে কিবরিয়া ফকির লুটিয়ে পড়লে এলাকাবাসী তাকে উদ্ধারে এগিয়ে আসে এই ফাঁকে নাঈম ফকির পালিয়ে যায়। এলাকাবাসী আহত কিবরিয়া ফকিরকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভাঙ্গা হাসপাতালের আরএমও জানান, কিবরিয়া ফকিরের শরীরে ৭ থেকে ৮টি কোপের চিহ্ন রয়েছে। কিবরিয়া ফকির একজন পরিবহন শ্রমিক ছিলেন। এদিকে ভাঙ্গা সার্কেলের এডিশনাল পুলিশ সুপার মো. হেলালউদ্দিন ভ‚ইয়া জানান, পারিবারিক কলহের জের ধরে হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে ধারণা করছি। আসামি নাঈমকে আটকের জোর চেষ্টা চলছে। লাশ পোস্টমর্টেমের জন্য গতকাল দুপুরে ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ