Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লার নবাগত ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৬:৪০ পিএম

নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম কুমিল্লার উন্নয়নের সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেছেন, ইতিহাস ঐতিহ্য আর অনেক গুণীজনের জন্ম নেয়া এই কুমিল্লায় আমার আসাটার চেয়ে এখান থেকে সম্মানজনকভাবে যাওয়াটাকে আমি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করি। কেননা সরকার আমাকে এখানে যতদিনেই রাখুক এ সময়টাতে আমি আমার কর্মযজ্ঞের মাধ্যমে কুমিল্লাবাসীর ভালো অনুভূতি নিয়ে বিদায় নিতে চাই।

তিনি বলেন, আমি হইচই পছন্দ করি না। আমি একজন সাদামাটা সাধারণ মানুষ। একজন জেলা প্রশাসক হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে বদ্ধপরিকর। আমি অবশ্যই কুমিল্লায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চেষ্টা করবো।আমি ধারাবাহিকতায় বিশ্বাসী। সাবেক জেলাপ্রশাসকের পূর্বের কাজগুলোকে এগিয়ে নেওয়ার জন্য চেষ্টা করবো।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এভাবেই তার অনুভূতি ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের অনেকই নবাগত জেলা প্রশাসকের কাছে কুমিল্লার যানজট নিরসন, পুরনো গোমতী নদী দখলমুক্ত, খরস্রোতা গোমতী নদীর দুই পাড়ের মাটি কাটা বন্ধ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: কাবিরুল ইসলাম খানসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বিসিএস ২২ ব্যাচের কর্মকর্তা।তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার গর্বিত সন্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ