Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৫:৩৫ পিএম

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী এবার অভিনয়ের দ্যুতি ছড়াবেন বলিউডে। আর এ গুঞ্জনেই রীতিমতো হইচই শুরু হয়ে গেছে বলিপাড়ায়। শোনা যাচ্ছে, বলিউডে কাজ করতে রাজি হয়েছেন পল্লবী। কয়েক মাসের মধ্যেই শুটিং শুরু হতে চলেছে তার প্রথম হিন্দি সিনেমার। গুঞ্জন রটেছে, নীতীশের 'রামায়ণ'-এ সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে।

বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত সিনেমা গুলোর মধ্যে একটি হল 'রামায়ণ'। যার পরিচালনায় থাকবেন নীতীশ তিওয়ারি এবং প্রযোজনায় অল্লু অরবিন্দ। ২০১৯ সালেই 'রামায়ণ'-এর ঘোষণা করেন আল্লু। তবে সিনেমাটির কাস্ট নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেননি কেউ। গত বছরে গুঞ্জন রটেছিল, 'রামায়ণ'-এ সীতার চরিত্রের জন্য কারিনা কাপুর খানকে প্রস্তাব দেওয়া হয়েছে। সীতার চরিত্রের জন্য ১২ কোটি টাকা নাকি পারিশ্রমিক চেয়েছিলেন কারিনা! যা দিতে একেবারেই নারাজ ছিলেন নির্মাতারা।

পরে যদিও করিনা বলেন, তাকে সীতার চরিত্রের জন্য কোনও প্রস্তাব দেওয়া হয়নি। এরপরই শোনা যায়, দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে 'সীতা'র চরিত্রে। সেই জল্পনা উড়িয়ে, বর্তমানে গুঞ্জন রটেছে 'রামায়ণ'-এ সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। এছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে হৃত্বিক রোশনকে। সম্ভবত রাবণের চরিত্রে অভিনয় করবেন তিনি।

অন্যদিকে 'রামায়ণ'-এ রামের চরিত্রে প্রথমে রাম চরণ এবং পরে প্রভাসকে প্রস্তাব দেন প্রযোজক। শেষপর্যন্ত রণবীর কাপুরের সঙ্গে এই চরিত্রটি ঘিরে কয়েক দফা আলোচনা হয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা করতে পারছেন না নির্মাতারা। তবে সব ঠিক থাকলে আগামী বছরে মে মাস নাগাদ সিনেমাটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, ২০১৫ সালে মালায়ালাম সিনেমা ‘প্রেমাম’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সাই পল্লবী। প্রথম সিনেমার মাধ্যমেই ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এরপর থেকে দর্শকদের একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে চলছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ