Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় মা খুনের অভিযোগে ছেলে আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৯:৪৫ পিএম

কুমিল্লায় নুরজাহান বেগম (৫৫) নামে এক নারী ছেলের হাতে খুন হয়েছেন। শনিবার দুপুরে লালমাই উপজেলার কনকশ্রী দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত নুরজাহান বেগম কনকশ্রী দক্ষিণপাড়া গ্রামের কামাল হোসেন রাজা মিয়ার স্ত্রী। খুনের ঘটনায় ছেলে নুরে আলম সবুজকে (৩২) স্থানীয়রা আটক করে পুলিশে দেয়।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে সৌদি আরব থেকে দেশে আসে নুরে আলম। করোনা মহামারির কারণে দুই বছর প্রবাসে থাকলেও দেশে টাকা পাঠাতে পারেনি। দেশে ফিরে বাবাকেও মারধর করে সে।

স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলাম বলেন, শনিবার দুপুরে পার্শ্ববর্তী মামার বাড়ি গিয়ে মামা ও মামাতো বোনকে মারধর করতে থাকে নুরে আলম।

খবর পেয়ে নুরজাহান বেগম ছেলের হাত থেকে ভাই-ভাতিজিকে বাঁচানোর চেষ্টা করেন। এ সময় নুরে আলম তার হাতে থাকা শাবল দিয়ে মায়ের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এরপর সবুজ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করে ।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটক সবুজকে রোববার আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ