Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘ ১০ বছর পর ফিরলেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৫:৪৬ পিএম

লাস্যময়ী হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স রুপালি পর্দার আড়ালে ছিলেন। সর্বশেষ ২০১২ সালে দেখা গিয়েছিল এই হলিউড অভিনেত্রীকে। এরপর দীর্ঘ ১০ বছর পেরিয়ে আবার নতুন রূপে ফিরে আসেন তিনি। ‘কজওয়ে’ সিনেমাটির মাধ্যমে শুধু অভিনেত্রী হিসেবে নয়, প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি।

নতুন এই সিনেমাটির বিষয়ে জেনিফার বললেন, গল্পটা খুব নিজের মনে হয়েছে। বহু দিন পরে এই অনুভূতি পেলাম।

আমেরিকান টিভি চ্যানেল অ্যাপল টিভিতে সম্প্রচারিত ‘কজওয়ে’ সিনেমাটিতে লিনসে নামে এক নারী সেনার ভূমিকায় অভিনয় করেছেন জেনিফার। যে চরিত্রটি পোস্ট ট্রমাটিক স্ট্রেস ডিজঅর্ডারের মতো মানসিক সমস্যায় ভুগছে। যাকে যুদ্ধক্ষেত্রের ভয়াবহতার কিছু স্মৃতি তাড়িয়ে নিয়ে বেড়ায়। এ সমস্যা নিয়েই লড়াইয়ের ময়দানে হাজির হয় জেনিফার অভিনীত লিনসে চরিত্রটি।

হলিউডে জেনিফার লরেন্সই প্রথম অভিনেত্রী যাকে অ্যাকশন সিনেমার মূল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। সাধারণত এমন চরিত্রে নায়কদেরই অভিনয় করতে বেশি দেখা যায়। সেই ধারা ভেঙে দিয়েছিলেন জেনিফার। এছাড়া উইন্টার বোন, এক্স-মেন, মাদার, জয়, আমেরিকান হাসল, ডোন্ট লুক আপের মতো জনপ্রিয় ছবিগুলোতে কালজয়ী অভিনয় করেছেন জেনিফার লরেন্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ