Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সভাপতি সাবেক মেয়র শাহজাহানের স্মরণ সভা করেছে গ্রামাউস

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৫:৪৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সভাপতি, গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস) এর সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র মরহুম মো. শাহজাহান এর স্মরণ সভা, কুরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) বেলা ২ টায় গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস)এর আয়োজনে সংস্থার ফুলপুর কার্যালয় চত্বরে এই মিলাদ, দোয়া মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

গ্রামাউসের নির্বাহী পরিচালক আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সদস্য আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল খালেকের সভাপতিত্বে মিলাদ, দোয়া মাহফিল ও স্মরণ সভায় উপস্থিত ছিলেন, আঞ্জুমানে হেমায়েতে ইসলামের ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, ফুলপুর পৌরসভার মেয়র মি.শশধর সেন, আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়াহাব, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, আনন্দ মোহন কলেজের সহযোগী অধ্যাপক আকবর আলী আহসান, পয়ারী গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী খোকন, ফুলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হযরত আলী, যুবলীগ নেতা ভিপি দেলোয়ার হোসেন, ফুলপুর সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক নাহিদ নিগার সুলতানা, আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সদস্য সাংবাদিক মোঃ খলিলুর রহমান, রফিকুল ইসলাম দুলাল, নজরুল ইসলাম, খালেদ জিন্নাহ মন্টু, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক এটিএম রফিকুল করিম নোমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, গ্রামাউসের উপ-পরিচালক হাবিবুর রহমান হবি, আবুল কালাম আজাদ, মরহুমের ছোট ভাই হাবিবুর রহমান হবি, শহীদুল্লাহ কায়সার, মিজানুর রহমান, যুবলীগ নেতা সোহানুর রহমান সোহাগ, ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক সাগর, সাংবাদিক শাহ মোঃ নাফিউল্লাহ সৈকত, সাংবাদিক আকিকুল ইসলামসহ আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সদস্য, গ্রামাউসের কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মরহুমের পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
দোয়া পরিচালনা করেন গোদারিয়া মাদ্রাসার মুহতামিম মাওঃ আবুল কাশেম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ