Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্মাণ শ্রমিক সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে পরিচিতি সভা অনুষ্ঠিত

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৫:২২ পিএম

নির্মাণ শ্রমিক সমাজ কল্যাণ সংগঠন সুনামগঞ্জ জেলার (সুনাম-৬৫০/২০০৩) এর প্রধান কার্যালয় গোবিন্দগঞ্জ ছাতকের উদ্যোগে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা রাতে সংগঠনের কার্যালয় গোবিন্দগঞ্জের দিলোয়ার মার্কেটের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত পরিচিতি সভা উপলক্ষে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুহিবুর রহমান মুহিব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন মিয়ার পরিচালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা আবুল লেইছ মোহাম্মদ কাহার, উপদেষ্ঠা ও গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজের প্রতিষ্ঠাতা সাবেক ভিপি, সমাজসেবী আওলাদ আলী রেজা, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের সাবেক দুইবারের চেয়ারম্যান নিজাম উদ্দিন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আখলাকুর রহমান, ব্যবসায়ী আবদুল মুহিত শাকিল, ইঞ্জিনিয়ার পরিমল চন্দ্র নাথ ও আবদুস ছোবহান।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি আনা মিয়া, আবদুল গণি ও সমরাজ মিয়া, সহ-সাধারণ সম্পাদক জামাল আহমদ ও মুহিবুর রহমান, অর্থ সম্পাদক ফখর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রশিদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের ও আহমেদ হোসেন শাহিন, প্রচার সম্পাদক আবদুল মন্নান, সহ-প্রচার সম্পাদক ইরফান আলী, সমাজ কল্যাণ সম্পাদক আলী হোসেন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক আবুল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ফয়জুর রহমান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক সাজন মিয়া, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো: মোস্তাকিন, সহ-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ইব্রাহিম আহমদ, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, সহ-দপ্তর সম্পাদক জুয়েল মিয়া খান, কার্যকরী সদস্য, জহিরুল ইসলাম সুয়েল, আহাদ মিয়া, আবদুল ছুফান, মজমিল হোসেন, আবদুল কাইয়ুম ও জামাল উদ্দিন, উপ-কমিটির সভাপতি আমিন আলী ও সাধারণ সম্পাদক ঈদুল হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ।
এর আগে সংগঠনের পক্ষ থেকে অতিথি ও সকল উপদেষ্ঠামন্ডলীকে মাল্যবরণ করা হয়। পরে তাদেরকে দেয়া হয় সম্মাননা ক্রেষ্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ