Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমারে আ.লীগের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৩:৩২ পিএম

নীলফামারীর ডোমারে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সারাদেশব্যাপী বিএনপি ও জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খলার প্রতিবাদে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে ডোমার বাজারস্ত বাটার মোড় আ"লীগের দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাটার মোড়ের পথসভায় মিলিত হয়।

উপজেলা আ"লীগের সভাপতি মনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরীর সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আ"লীগের সহ-সভাপতি মশিউর রহমান, আরমিন আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক সরকার, আসমা সিদ্দিকা বেবি, সাংগঠনিক সম্পাদক গনেশ কুমার আগরওয়ালা, দপ্তর সম্পাদক সাজ্জাদুল ইসলাম শুভ, উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিবুল হক দুলাল, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম মোনা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মানিক প্রমুখ।

উক্ত বিক্ষোভ ও অবস্থান কর্মসূচীতে উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ