Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেন শেষ পর্যন্ত বিয়ে করলেন না ফারিয়া

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বিয়ে হবে কিনা, এ নিয়ে একটা শঙ্কা ছিল। শেষ পর্যন্ত সেই শঙ্কাই বাস্তব হলো। ২০২০ সালের ২১ মার্চ পারিবারিক আয়োজনে রনি রিয়াদ রশিদের সঙ্গে অ্যাঙ্গেজম্যান্ট হওয়ার পর ফারিয়া বলেছিলেন ঐ বছরেরই শেষ দিকে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানিকতা সারা হবে। তারপর ঐ বছর পার হলে তা হয়নি। এ নিয়ে ফারিয়ার বক্তব্য ছিল করোনার কারণে পিছিয়ে দেয়া হয়েছে। তারপর ২ বছর কেটে গেলেও বিয়ে না হওয়া নিয়ে কিছুদিন আগে প্রশ্ন ওঠে ফারিয়ার বিয়ে আদৌ হবে কিনা। শেষ পর্যন্ত সেই গুঞ্জণের সত্যতা প্রমাণ করে ফারিয়া বললেন, বিয়েটা আর হচ্ছে না। গণমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে বিয়ে না হওয়ার প্রকৃত কারণ সম্পর্কে না বলে অনেকটা হেয়ালিভাবেই বললেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্তত একজন নায়িকা সিঙ্গেল থাক না। জোর করে বিয়ে, বাচ্চাÑএসব দরকার নাই তো। তারপর বলরেন, আমি যা করি, বুঝেশুনেই করি। রনির সঙ্গে আমার সবসময়ই যোগাযোগ আছে। সারা জীবনই বন্ধুর মতো স¤পর্ক থাকবে। বিয়ে না করার সিদ্ধান্তটি দুজনের বোঝাপড়াতেই হয়েছে। হুট করে কোনও কিছু করা ঠিক না। বিয়ে না করার পেছনে একটি কারণ অবশ্য ফারিয়া বলেছেন। কারণটি হচ্ছে, মিডিয়ায় বিচ্ছেদের ছড়াছড়ি। তিনি বলেন, চারপাশে অনেক বিচ্ছেদের খবর পাই। এগুলো আমার ভয় লাগে। কারণ, আমাদের পরিবার, আত্মীয়স্বজনের মধ্যে এই বিবাহবিচ্ছেদের বিষয়টি নাই। এটি আমার জন্য একটা মানসিক ট্রমার মতো। তবে রনির সঙ্গে বিয়ে না হলেও ফারিয়ার পরিবার থেকে নতুন করে বিয়ে নিয়ে ভাবার চাপ রয়েছে। তিনি বলেন, পরিবার থেকে বিয়ের এখনও চাপ আছে। কিন্তু আমি এখন যেভাবে, যে পরিমাণ কাজ নিয়ে ব্যস্ত, বিয়ের বিষয়টি এলে আমি কাজে সময় দিতে পারবো না। তাই কাজ ফেলে এখনই বিয়ে করবো না।



 

Show all comments
  • Abdul Malek Job ১০ ডিসেম্বর, ২০২২, ৭:৪৭ এএম says : 0
    ১৮ কোটি জনগনকে নিয়ে পোস্ট করুন মাত্র ১জনকে নিয়ে পোস্ট করার দরকার কি ? ঐ ফারিয়া দেশের অর্থনীতি, শিক্ষানীতি, সিকিৎসানীতি, দ্রব্য মুল্যে কি অবদান রেখেছেন ?
    Total Reply(0) Reply
  • Gm Shamim ১০ ডিসেম্বর, ২০২২, ৭:৪৭ এএম says : 0
    বিয়ে চারা যদি সব কিছু পাওয়া যায় তাহলে বিয়ে করার কোন দরকার নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ