Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদমদীঘিতে গলায় ফাঁস দিয়ে শ্রমিকলীগ নেতার স্ত্রীর আত্মহত্যা

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

আদমদীঘিতে গলায় ফাঁস দিয়ে এক সন্তানের জননী সেবা (২১) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গৃহবধূ সেবা উপজেলার ছাতিয়ানগ্রাম বাজার এলাকার শ্রমিকলীগ নেতা রোস্তম আলীর দ্বিতীয় স্ত্রী। পুলিশ তার লাশ উদ্ধার করে সুরতাল রিপোট তৈরি করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, গত ৪ বছর পূর্বে সান্তাহার পৌর এলাকা লোকো পশ্চিম কলোনীর মো. সাইফুল ইসলামের মেয়ে সেবা খাতুনের সাথে উপজেলার ছাতিয়ানগ্রম বাজার এলাকার মো. মোস্তাকিমের ছেলে স্থানীয় শ্রমিকলীগ নেতা মো. রোস্তম আলীর সাথে বিয়ে হয়। রোস্তম আলীর আরোও এক স্ত্রী রয়েছে।

বিয়ের পর থেকে সেবা স্বামীর বাড়ির পাশে ছাতিয়ানগ্রামে নানার বাড়িতে স্বামীর সাথে বসবাস করে আসছিল। ২ বছরের একটি সন্তান রয়েছে তার। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে। পরে দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আদমদীঘি থানা পুলিশ লাশের সুরতাল রিপোট তৈরি করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে। সেবার পরিবারের লোকজন জানান, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলে আসছিল। এ রির্পোট লেখা পর্যন্ত তার মৃত্যু সঠিক কোন কারণ জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ