Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণ চেষ্টার অভিযোগে গণধোলাই

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

খাগড়াছড়ির দীঘিনালায় ৫ বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় দীঘিনালার বড় মেরুং এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণ চেষ্টাকারী মো. পারভেজ (২৩) একই এলাকার মো. ইব্রাহিমের ছেলে। শিশুটি স্থানীয় একটি কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষার্থী। মেরুং ইউনিয়নের মেম্বার মো. হোসেন জানান, অভিযুক্ত পারভেজ ওই শিশুকে চকলেট দেয়ার কথা বলে বাড়ি থেকে বের করে নিয়ে যায়।

বাড়ির পাশের একটি নির্জন এলাকার জাম গাছের নিচে শিশুসহ পারভেজকে দেখে প্রত্যক্ষদর্শীরা এগিয়ে যান। পরে আপত্তিকর অবস্থায় শিশুকে উদ্ধার করা হয়।

এ সময় স্থানীয়রা পারভেজকে মারধর করে পুলিশে খবর দেয়। পারভেজের বিরুদ্ধে এলাকায় এর আগে চুরির অভিযোগ রয়েছে। পুলিশ এসে তাকে দীঘিনালা থানায় নিয়ে যায়। এ ঘটনায় শিশুর পরিবার আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন।

দীঘিনালা থানার উপ-পরিদর্শক মো. সাখাওয়াত জানান, স্থানীয়রা পারভেজ নামে একজনকে পুলিশে সোপর্দ করেছে। তাকে গণধোলাই দেয়া হয়েছে কিনা জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ