Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারের উখিয়ায় এপিবিএন কর্তৃক দেশীয় শর্টগান ও ০৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার ০১

উখিয়া উপজেলা ( কক্সবাজার) প্রতিনিধি | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৫:২৩ পিএম

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্প-০৮ ইস্ট এলাকায় ১ টি দেশীয় শর্টগান ও ০৪ রাউন্ড গুলিসহ মোঃ রফিক (২২) নামক এক রোহিঙ্গা যুবককে ৮ এপিবিএন এর চৌকস দল গ্রেফতার করেছেন।

এপিবিএন-৮ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ ফারুক আহমেদ জানান, শুক্রবার ( ৯-ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টায় ক্যাম্প-০৮ ইস্ট এলাকায় এফডিএমএন দুষ্কৃতিকারীরা সংঘবদ্ধ অবস্থায় আছে এবং যে কোন মুহুর্তে সন্ত্রাসী কার্যক্রম সংঘটন করতে পারে, এমন গোয়েন্দা তথ্য এপিবিএন অবহিত হয়। অবহিত হয়ে ০৮ এপিবিএন, পানবাজার আর্মড পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ ফারুক আহমেদ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে
ক্যাম্প-০৮ ইস্ট এর বি/৩৯ ব্লকস্থ রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে এফডিএমএন সদস্য মোঃ রফিক (২২), পিতা- মোঃ আব্দুর রহমান, মাতা- সৈয়দা খাতুন, এফসিএন নং- ১৩১৭২৪, ব্লক- ই/০৪, ক্যাম্প-০৭ কে ০১(এক) টি দেশীয় শর্টগান ও ০৪ (চার) রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয় ।

উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য উখিয়া থানায় প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ