Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নয়াপল্টনে বাঁশের লাঠি হাতে ভাইরাল সিলেটের মাছুম !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ২:৫৯ পিএম

গত বুধবার (৭ ডিসেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপি নেতাকর্মী ও পুলিশের মধ্যে তুমুল সংঘর্ষেও ঘটনা ঘটেছে। এসময় লাঠি হাতে বেশ তৎপর ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য- সিলেটের মাছুম আহমেদও।


সংঘর্ষকালে সিলেটের এই যুবক ঢাকার পল্টনে ছাত্রলীগ নেতা সি.এম.পিয়াল হাসানের নেতৃত্বে মিছিল ও বিএনপিকে ধাওয়ায় অংশগ্রহণ করেন। এমন ঘটনার বেশ কিছু স্থির দৃশ্য ও ভিডিও ফুটেজ বুধবার থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হচ্ছে।

জানা গেছে, মাছুম আহমেদের বাড়ি সিলেটে জকিগঞ্জে। তিনি সদ্য সদস্য হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের। এর আগে জকিগঞ্জ, সিলেট মদনমোহন কলেজ ও জেলা ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন তিনি। দলীয় প্রায় সকল কর্মসূচিতে মাছুমের থাকে সক্রিয় অংশগ্রহণ।


মাছুম আহমেদ ৬ ডিসেম্বর অনুষ্ঠিত ছাত্রলীগের সম্মেলনে অংশগ্রহণের জন্য ঢাকায় যান। পর দিন নয়াপল্টনে বিএনপি-পুলিশ মুখোমুখি হলে পল্টন ছাত্রলীগ নেতা সি.এম.পিয়াল হাসানের নেতৃত্বে বিএনপি নেতা কর্মীদের ধাওয়া দেন তিনি। এসময় স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। তবে সিলেটের এই ছাত্রলীগ নেতার তৎপরতা নজর কাড়ে ঢাকাইয়া নেতাদের। এসময় মাছুম ভাঙচুর করেন বিএনপির ব্যানার-ফেস্টুন ও বিলবোর্ড । তার হাতে ছিলো বাঁশের লাঠি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ