Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আতিক, সাধারণ সম্পাদক ছানু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৯:২৩ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলার ত্রিবার্ষিক সম্মেলন শেষ হয়েছে। সম্মেলনে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিককে সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক ও বিদায়ী সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালকে সিনিয়র সহসভাপতি নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যশেষে এ কমিটির নাম ঘোষণা করেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ওবায়দুল কাদের আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান। উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক। আজ দুপুর বারোটার সময় শেরপুর শহীদ দারোগালী পৌরপার্ক মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কবোতর ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেংসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক বলেন, দেশে কোন তত্বাবধায়ক সরকার আসবেনা, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। তিনি বলেন দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে বিএনপি ও স্বাধীনতা বিরোধী চক্র। এচেষ্টাকালে কাল পুলিশ নস্যাত করে দিয়েছে। ১০ তারিখে নাকি লাল কার্ড দেখাবে। তাদের উদ্দেশ্য সফল হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ