Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনকল্যাণে রাজনীতি, আরাম আয়েশের জন্য নয় - পলক

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৬:৩৮ পিএম

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জনকল্যাণে রাজনীতি করি, আমরা আরাম আয়েশের জন্য নয়। দেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছেন, জননেত্রী শেখ হাসিনা। ১৩বছর আগে প্রত্যকটি গ্রাম অন্ধকারাচ্ছন্ন ছিলো। বিগত দিনে যারা আমাদের ভোট নিয়ে গেছে, তারা নিজের স্বার্থ হাসিল করেছেন কিন্তু, ১কিলোমিটার রাস্তা নিমার্ণ করেনি। ১৩বছরে যতগুলো রাস্তা-ঘাট,ব্রিজ-কালভার্ট, স্কুল বিল্ডিং, স্কুল ও খেরার মাঠ সবই শেখ হাসিনার উন্নয়ন। শতভাগ বাড়িতে বিদ্যুতের আলোকিত করেছেন জননেত্রী শেখ হাসিনা

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা নিংগইনবাসির স্বপ্ন পূরণ করেছেন। এই সেতু সম্ভব হবে কিনা এটা নিয়েও অনেকের মধ্যেই সন্দেহ ছিল। এই নদীর ওপরে ৯৬মিতার দের্ঘ্য সেতুটি জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে উপহার দিয়েছেন। প্রতিমন্ত্রী বুধবার বিকেলে সিংড়া পৌর এলাকার ৭ নং ওয়ার্ডে ১১কোটি টাকা ব্যয়ে ৯৬মিটার দৈর্ঘ্য সেতুর নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ঠিকাদার আনোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা প্রকৌশলী আহমেদ রফিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ