Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজার শেখ কামাল স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভা শুরু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৩:০৪ পিএম

বুধবার (৭ ডিসেম্বর) নির্ধারিত সময়ের আগে দুপুর ১২টার পর শেখ কামাল স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা শুর হয়েছে।

কোরআন, গীতা, ত্রিপিটক ও বাইবেল পাঠের মধ্য দিয়ে শুরু হয় জনসভা। এরপর স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

এদিকে সকাল থেকে বিভিন্ন উপজেলা থেকে শত শত গাড়িতে নিয়ে আসা জনগণে সভাস্থল ভরপুর হয়ে যায় নির্ধারিত সময়ের আগেই। সভাস্থলের বাইরে বিজয় সরণির হলিডে মোড় থেকে সৈকতের লাবণী পয়েন্ট পর্যন্ত এলাকায় মানুষের স্রোত দেখা গেছে।

সাত বছর পর বুধবার একদিনের সফরে কক্সবাজার যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভাস্থল থেকেই ২৯ প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। ১ হাজার ৩৯৩ কোটি টাকা ব্যয়ে এসব প্রকল্পের কাজ শেষ হয়েছে। একইসঙ্গে ৫৭২ কোটি টাকা ব্যয়ে চারটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।
এদিকে বুধবার সাড়ে ১১টার পরপর প্রধানমন্ত্রী উখিয়া উপজেলার সমুদ্র তীরবর্তী ইনানীতে বাংলাদেশসহ ২৮টি দেশের নৌবাহিনী ও উপকূলীয় সংগঠনগুলোর অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাওয়া ৪ দিনব্যাপী আন্তর্জাতিক ফ্লিট রিভিউ-২০২২ এর উদ্বোধন করেছেন।

ওই অনুষ্ঠান শেষে দুপুরের পর কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। সেখানে এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।

আইনশৃঙ্খলা বাহিনীর কড়াকড়িতে জনসভায় আগত মানুষ অতিষ্ঠ বলে খবর পাওয়া গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ