Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লেগুনা উল্টে এক নারী নিহত

প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার : সাভারে যাত্রীবাহী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপরে ওঠে ওল্টে খাদিজা (২৫) নামের এক নারী নিহত হয়েছে। এ সময় শিশুসহ আহত হয়েছে অন্তত ২০ জন। নিহত ওই নারীর বাড়ি সাভারের ইমান্দিপুর বলে জানা গেছে। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে সাভার ক্যান্টনমেন্ট বীরশ্রেষ্ঠ শহিদ মুন্সী আব্দুর রউফ গেটের সামনে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নবীবনগর থেকে সৈকত পরিবহনের একটি যাত্রীবাহী লেগুনা উত্তরার আব্দুল্লাহপুর যাওয়ার জন্য রওয়ানা দেয়। এ সময় যাত্রীবাহী লেগুনাটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভার ক্যান্টনমেন্ট বীরশ্রেষ্ঠ শহিদ মুন্সী আব্দুর রউফ গেটের সামনে পৌঁছালে একটি ট্রাক যাত্রীবাহী লেগুনাকে চাপা দেয়। এ সময় যাত্রীবাহী লেগুনাটি নিয়ন্ত্রণ হাড়িয়ে আইল্যান্ডের ওপরে ওঠে উল্টে যায়। এ সময় লেগুনার ভেতরে থাকা প্রায় ২১ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে খাদিজা নামের এক নারীর মৃত্যু হয়। আর বাকি আহতদের চিকিৎসা চলছে। এদের মধ্যে দুই শিশুসহ পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা।খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ