Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কমিটি নিয়ে অপপ্রচার, থানায় জিডি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১০:২৯ পিএম

বাংলাদেশ কেন্দ্রিয় ছাত্রলীগের প্যাড ব্যবহার করে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে এমন খবর ছড়ানো হয়। গত দুইদিন যাবত সামাজিক এমন খবর ছড়ালে বিষয়টি নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ। ডায়েরিতে ৫ ডিসেম্বর সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যবহারকারী অজ্ঞাত ২৫-৩০ জনের বিরুদ্ধে ওই ডায়েরি করেন তিনি।

সাধারন সম্পাদক রানা আহমেদ জানান, গত ৫ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে বাংলাদেশ কেন্দ্রিয় ছাত্রলীগের প্যাড ব্যবহার করে, কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি করে ২৫-৩০টি ফেসবুক আইডি থেকে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তের অপপ্রচার ছড়ানো হয়। যা ময়মনসিংহ জেলা এবং কেন্দ্রিয় ছাত্রলীগের নেতৃবৃন্দ অবগত নন।

তিনি আরো জানান, যারা ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সুনাম নষ্টের উদ্দেশ্যে এ ধরনের মিথ্যা অপপ্রচার এবং প্রোপাগান্ডা ছড়িয়েছে ; তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ