Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৫

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর উপজেলার আনালিয়াবাড়ী এলাকায় যাত্রীবাহী বাস ও কাঠভর্তি পিকআপে সংর্ঘষে পিকআপের চালক নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক মুকছেদুল আলম (৩২) গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার উড়িয়া এলাকায় বসবাস করত। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আছাবুর রহমান জানান, সকালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা কাঠ বোঝাই হলুদ রংঙের পিকআপটি সড়কের ৭নং ব্রিজের কাছে আনালিয়াবাড়ী এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক মারা যায়। আহত হয় পিকআপে থাকা আরেক ব্যক্তিসহ বাসের চার যাত্রী। একজনকে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, পিরোজপুরের নাজিরপুরে পরিবহনের বাস চাপায় এক ভ্যানচালক নিহত হয়েছে। জানা গেছে, গতকাল সোমবার বেলা ১২টার দিকে স্থানীয় হাসপাতাল বাসস্ট্যান্ড সংলগ্ন পাতিলাখালী নামক স্থানে পিরোজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪০১৬০) গাড়ি যাত্রীবিহীন একটি চলন্ত ভ্যান গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক সেন্টু গাজী (৫০) নিহত হয়। এ ঘটনায় ক্ষুব্ধ ভ্যান চালকরা ও স্থানীয় জনতা কিছু সময় সড়ক অবরোধ করে রাখে। নিহত সেন্টু গাজী উপজেলার ডুমরিয়া গ্রামের মৃত হালিম গাজীর ছেলে।  
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সোনারগাঁ উপজেলার মেঘনা নিউটাউন মার্কেটের সামনে ট্রাকচাপায় মাফিয়া আক্তার (৪০) নামের এক নারী নিহত হয়েছে। রোববার রাতে মেঘনা নিউ টাউন মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যেক্ষদর্শীরা জানায়, উপজেলা পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের সরু মিয়ার স্ত্রী মাফিয়া আক্তার তার এক আত্মীয় বাড়ি থেকে রোববার সন্ধ্যায় তার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। নিউ টাউন মার্কেটে সামনে রাস্তার পার হয়ে অপরপ্রান্তে যাওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩-১০২) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এ সময় স্থানীয়রা ঘাতক ট্রাক ও চালককে আটক করে কাঁচপুর হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ