Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে পৃথক ঘটনায় দম্পতিসহ ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে স্বামী-স্ত্রীসহ একই পরিবারের ৩ জনকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার পর অভিযুক্তরা উল্টো আহতদের বিরুদ্ধে আদালতে মিথ্যা চাঁদাবাজি মামলা দায়ের করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে না নেয়ায় বাদিসহ পরিবারের সদস্যদের হয়রানি করতেই এ মিথ্যা চাঁদাবাজির মামলাটি করেন অভিযুক্তরা এমন দাবি আহতদের। মামলার বাদী আতিকুর রহমান জানান, একই এলাকার আলমগীর হোসেন বুলবুলের সঙ্গে তার ভাই মিজানুর রহমানের দীর্ঘদন ধরে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত ১৫ নভেম্বর রাতে সন্ত্রাসী আলমগীর হোসেন বুলবুল, আবুল হোসেন, জাহাঙ্গীর, জাকির হোসেন, মোহাম্মদ আলীসহ তাদের লোকজন মিজানুর রহমানকে রাম-দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। মিজানুর রহমানের চিৎকারে আতাউর রহমান ও তার স্ত্রী ইতি বেগম বাচাঁতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় আতিকুর রহমান বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আসামিরা বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে। মামলা তুলে না নিলে বাদিসহ পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলে হুমকি প্রদান করে। পরে জীবনের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন মামলার বাদী আতিকুর রহমান। অভিযুক্তদের মধ্যে মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা তুলে না নেয়ায় মামলার আসামি জাকির হোসেন বাদি হয়ে উল্টো আতিকুর রহমানসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। চাঁদাবাজি মামলার তদন্ত করছেন ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও উপ-পরিদর্শক সেলিম মিয়া বলেন, আদালতে দায়ের করা চাঁদাবাজি মামলাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিষয়টি বলা যাবে।
অপরদিকে, রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে দশম শ্রেণীর শিক্ষার্থী সাগর (১৫) ও তার বৃদ্ধা দাদী সমতা বানু (৭০) কে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের পলখান এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাগরের পিতা বাচ্চু মিয়া জানান, পাশর্^বর্তী বাড়ির এন্তাজ উদ্দিন মোল্লাদের সাথে দীর্ঘদিন ধরে তাদের বিভিন্ন বিষয়াদি নিয়ে শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে মন্তাজ উদ্দিন ও তার দুই ছেলেসহ তাদের লোকজন সাগর স্কুল থেকে বাড়ি ফেরার পথে পলখান বটতলা পৌঁছলে তার পথরোধ করে। এ সময় সাগর এর কারন জিজ্ঞাসা করিলে মন্তাজ উদ্দিনের দুই ছেলে হানিফ ও ইয়াকুব লোহার রড দিয়ে সাগরকে পিটিয়ে গুরুতর আহত করে। সাগরের চিৎকারে তার বৃদ্ধা দাদী সমতা বানু এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মন্তাজ উদ্দিন ও তার দুই ছেলেসহ তাদের লোকজন পালিয়ে যায়। এ বিষয়ে স্কুল শিক্ষার্থীর পিতা বাচ্চু মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে অভিযুক্ত মন্তাজ উদ্দিন বলেন, আমাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ