Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকায় গর্ত থেকে শিশুর লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহের ভালুকায় মাহাথির মোহাম্মদ মারুফ (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গত সোমবার রাতে উপজেলার মাস্টারবাড়ি এলাকায় বসত ঘরের পাশের একটি গর্ত থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মারুফ ওই এলাকার মাহমুদুল আলমের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে মাহমুদুল আলম ও তার দ্বিতীয় স্ত্রী লাবনী আক্তার শিশু ছেলে মাহাথির মোহাম্মদ মারুফকে বাড়িতে রেখে করোনাভাইরাসের টিকা দিতে যান। দুপুরে তারা বাড়িতে গিয়ে শিশুটিকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে। পরে সন্ধ্যার পর বসতঘরের পেছনে একটি মাটির গর্ত থেকে পরিবারের লোকজন শিশুটির লাশ উদ্ধার করে। খবর পেয়ে থানা পুলিশ রাতেই নিহত শিশুটির লাশ থানায় নিয়ে আসে।
স্থানীয়রা জানান, গর্ভে থাকাবস্থায় মারুফের মা লুৎফুন নাহার ও তার বাবার মাঝে ছাড়াছাড়ি হয়ে গেলে বাবা মাহমুদুল আলম লাবনী আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন। জন্মের পর মারুফ প্রায় দুই বছর তার মায়ের কাছে ছিলো। বর্তমানে সে তার মা ও সৎ মায়ের কাছে বসবাস করে আসলেও ঘটনারদিন সে তার সৎ মায়ের কাছে ছিলো।
লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার এসআই আব্দুস সালাম তালুকদার জানান, শিশুর গলায় আঘাতের চিহৃ রয়েছে। লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
রিপোর্ট পাওয়ার পর বিস্তারীত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ