Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপুরে আন্তঃধর্মীয় সংলাপ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

শেরপুর জেলার বিভিন্ন পর্যায়ের অংশীজনদের সমন্বয়ে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংলাপ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ. জেড. মোরশেদ আলী, সিভিল সার্জন অনুপম ভট্টাচার্য, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল পিপি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এএসএম নূরুল ইসলাম হিরো, উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডের সাবেক কমান্ডার ও জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মো. মোখলেসুর রহমান আকন্দসহ শেরপুরের সরকারি বিভিন্ন দপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তাকর্মচারী ও মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃস্টান ধর্মীয় ঐক্য পরিষদের সদস্যবৃন্দরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ