Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক হাজতে

কিশোরগঞ্জ (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নারী অফিস সহায়ককে ধর্ষণের অভিযোগে হাবিবুল ইসলাম নামের এক প্রধান শিক্ষককে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গত রোববার দুপুরে এ ঘটনাটি ঘটে।
গত ৩ ডিসেম্বর রাত ১০টায় উপজেলার সদর ইউনিয়নের রুপালি কেশবা গ্রামের কলেজপাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত প্রধান শিক্ষক মুসা বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ও সদর ইউনিয়নের দক্ষিণ রাজিব পাটোয়ারী পাড়গ্রামের মৃত বাছান আলীর ছেলে। এ ঘটনায় গত রোববার ভুক্তভোগী নিজে বাদি হয়ে ধর্ষণ মামলা করেন। ভিকটিমকে শারীরিক স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা ওসিসি ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ। স্থানীয়রা জানান, ভুক্তভোগী উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে অফিস সহায়ক পদে চাকরি করেন।
ওই শিক্ষক বিয়ের প্রলোভনে অসৎ উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন। গত শনিবার রাতে ঘরে ঢুকলে তাকে আটক করা হয়। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ ঘটনা স্থল থেকে ২ জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে রবিবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ