Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে স্ত্রীকে উত্ত্যক্ত করতে বাঁধা, পত্রিকা বিক্রেতাকে হত্যা

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ৯:০৯ পিএম

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে উত্ত্যক্ত করতে বাঁধা দেয়ায় পত্রিকার বিক্রেতা বিএনপি কর্মী জসিম উদ্দিনকে হত্যা করার অভিযোগ উঠেছে একই গ্রামের আবুল কামাল সওদাগর নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। রোববার বিকালে পৌরসভার কেন্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জসিম ওই গ্রামের আবু তাহেরের ছেলে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। ঘটনার পর অভিযুক্ত ব্যাক্তি আবুল কালাম সওদাগর পলাতক রয়েছে।

স্থানীয় ও নিহতের স্ত্রীর সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে জসিমের বাড়ীতে তাকে কু-প্রস্তাব দিতে যায় পাশ্ববর্তী বাড়ীর সাবেক কাউন্সিলর আলাউদ্দিনের বাবা আবুল কালাম সওদাগর। এতে জসিম টের পেয়ে আবুল কালামকে ধাওয়া করে। এতে ক্ষিপ্ত হয় কালাম। রোববার প্রতিদিনের ন্যায় জসিম পত্রিকা বন্টন করে বাড়ীতে যায়। বিকেলে জসিম কেন্দ্রা গ্রামের মোড় এলাকায় আসলে ওৎঁ পেতে থাকা আবুল কালাম তাকে ধাক্কা দিয়ে এলোপাতাড়ি মারধর করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামরুল হাসান তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লা ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ সদস্যগণ।

এ বিষয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন রোববার রাতে সাংবাদিকদের জানান, হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ