Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

টাঙ্গাইলের ভূঞাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হাতুড়ি পেটায় আব্দুল হামিদ (৪৫) নিহতের ঘটনায় খুনিদের ফাঁসি ও পলাতক আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গত শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার অলোয়া ইউনিয়নের খড়ক বাজারে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
নিহতের বৃদ্ধা মা হামিদা বলেন, ‘সাঈদ তার স্ত্রী আনোয়ারা বেগম ও আজিজুলসহ আরও খুনিরা আমার ছেলের উপর প্রকাশ্যে হাতুড়ি পেটা ও হামলা চালিয়ে হত্যা করেছে। হত্যাকারীদের মধ্যে প্রধান আসামি সাঈদসহ অন্যান্য আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছে। ছেলে হত্যাকারী বাকি আসামিদের দ্রুত গ্রেফতার, বিচার ও ফাঁসির দাবি জানাচ্ছি’।
মানববন্ধনে অংশ নেয়া এলাকাবাসী বলেন, ‘অভিযুক্তরা জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল হামিদ খুন করে। খুনের ঘটনায় তার স্ত্রী শাহিনা ও তার চাচাতো ভাই আব্দুর রাজ্জাকসহ বেশ কয়েকজন আহত হয়। হামিদের পরিবার ঘটনার পর থানায় মামলা করলে পলাতক আসামিরা প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে’।
মানববন্ধনে বক্তব্য রাখেন, লোকমান হোসেন, নূরুল ইসলাম প্রধান, হাবিবুর রহমান, মনিরুজ্জামান উজ্জ¦ল, রিয়াজ উদ্দিন, আব্দুর রশিদ, হামিদের আহত স্ত্রী শাহিনা বেগম ও তার বোন হাজেরা বেগম প্রমুখ। মানববন্ধনে এলাকার নানা শ্রেণী পেশার ৪ শতাধিক লোকজন অংশ নেন।
এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয় এবং অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান, হামিদের পরিবার নিরাপত্তাহীনতায় যাতে না ভুগে সে লক্ষে খড়ক এলাকায় নিয়মিত পুলিশ টহল দিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ