Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর ট্রাকের ধাক্কা: ট্রাক খাদে পড়ে হেলপারের পা বিচ্ছিন্ন

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১২:৫৪ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেওয়ায় অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বেল্লাল হোসেন (২০)নামের এক ট্রাক চালকের সহকারী (হেলপার) একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।
দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় অপর আরেকটি ট্রাক। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় রাস্তার খাদে। এতে গুরুতর আহত হন ট্রাকটির চালক সহকারী (হেলপার) বেল্লাল হোসেন। তার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।
রোববার ভোর সাড়ে ৬ টায় উপজেলার রানীগঞ্জে সিমলা নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেঁচে গেছেন ট্রাক চালক। বেল্লাল হোসেনের ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার জগথা গ্রামের জামাদ আলীর ছেলে।
ফায়ার সার্ভিস জানায়,রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ঠাকুরগাঁও গামী অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিতে ধাক্কা দেয় এবং খাদে পড়ে যায়। ট্রাকটির কেবিনের মধ্য গুরুতর আহত অবস্থায় আটকা পড়ে যায় চালক ও সহকারী। পরে ফায়ার সার্ভিস ট্রাকটির কেবিন কেটে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: প্রিয়াঙ্ক কুন্ডু বলেন,গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস এক জনকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার একটি পা হাটুর নিচে থেকে বিচ্ছিন্ন হয়েছে। দুর্ঘটনায় তার পা একেবারে ভেঙ্গে গেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমরা সাথে সাথে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ